লালপুরে গণপিটুনিতে আহত ২ চোরের ১ জনের মৃত্যু

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২১

লালপুরে গণপিটুনিতে আহত ২ চোরের ১ জনের মৃত্যু

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরের লালপুরে মুদি দোকানের টিন কেটে দোকান চুরির সময় স্থানীয়দের গণপিটুনীতে আহত দুই চোরের এক চোরের মৃত্যু হয়েছে। আহত মিন্টু আলী (১৭) রাজশাহী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ১০ মার্চ বিকাল তিনটায় মৃত্যু হয়।
এব্যাপারে লালপুর থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ পায়নি, পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।
উল্লেখ্য লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নে মোহরকয়া গ্রামে গত ৯ মার্চ মঙ্গলবার রাত ২ টার সময় মোহরকয়া গোরস্তানের পাশে একটি মুদিখানার দোকানের চালের টিন কেটে চুরির সময় ২ জন চোরকে হাতেনাতে ধরে ফেলেন এলাকাবাসি । পরে বিক্ষুব্ধ জনতা তাদের গণপিটুনি দিয়ে থানা ও ইউনিয়ন পরিষদকে জানালে তাদের আইন শৃঙ্খলা বাহিনী উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । তাদের স্বাস্থের অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এব্যাপারে দোকানের মালিক আমজাদ হোসেন লালপুর থানায় একটি মামলা করেছে। বুধবার (১০মার্চ) বিকাল তিনটার সময় রাজশাহী মেডিকেলে তাদের চিকিৎসা চলাকালীন অবস্থায় মোঃ মিন্টু আলীর (১৭) মৃত্যু ঘটে এবং রমজান আলী (২৩) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। নিহত মিন্টু আলী (১৭) ও রমজান আলী (২৩) সম্পর্কে আপন দুই ভাই উভয়ের পিতা মোঃ আলাউদ্দিন (আলা) তারা মোহরকয়া মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest