তেঁতুলিয়া আরো শতাধিক ব্যক্তি পেলেন কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২১

তেঁতুলিয়া আরো শতাধিক ব্যক্তি পেলেন কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ


জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :

অশীতিপর বৃদ্ধ ফজিলা বেগমের স্বামী সন্তান কেউ নেই। স্থানীয় গুচ্ছগ্রামের একটি ঘরে থাকেন। এখন মানুষের কাছে সাহায্য চেয়ে সংসার চলছে কোনমতে। হাসেম আলীর বয়স ৭০ এর বেশি। বাদাম বিক্রেতা হিসেবে তিনি পরিচিত। এই বয়সেও তাকে কাজ করে সংসারের ঘানি টানতে হচ্ছে। এখন করোনাকালে বেশ বিপদে পড়েছেন। কালের কন্ঠ শুভ সংঘের ত্রাণ পেয়ে তারা মহাখুশি।

শনিবার (১৭ জুলাই) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার খয়খাট পাড়া নূরানিয়া মাদ্রাসা ও হেফজখানা মাঠে তিরনই হাট ইউনিয়নের হতদরিদ্র এরকম শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে কালের কন্ঠ শুভ সংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী উপহার দেওয়া হয়।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছায়েম মিয়া, কালের কণ্ঠ’র সহ সম্পাদক আতাউর রহমান কাবুল, তিরনই হাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দানিয়েল হোসাইন, খয়খাট পাড়া নূরানীয়া ও হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মো. আনোয়ার হুসাইন প্রমূখ। এসময় বসুন্ধরা গ্রুপের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন হেফজখানা ও মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মো. ইউনুছ আলী।

এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের হুমায়ুন কবির, ফেরদৌস আলম লিটন, সোহেল রানা, কবির হোসেন, আতাউর মানিক, শাকিল আহম্মেদ, রবিউল ইসলাম রতন, তৌহিদুল হক, আসলাম হোসেন আশিক প্রমূখসহ হেফজখানার শিক্ষার্থীরা।

তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুর রহমান ডাবলু বলেন, করোনাকালীন এই সংকটময় মুহূর্তে বসুন্ধরা গ্রুপ সারাদেশে যেভাবে ত্রাণসামগ্রী বিতরণ করছে তা তুলনাহীন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা বলেন, পঞ্চগড়সহ সীমান্তের জেলাগুলিতে এখন করোনা সংক্রমনের প্রকোপ বেশি। ইদানিং মৃত্যুহার ও বাড়ছে। এজন্য স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছায়েম মিয়া বলেন, ঈদের আগে করোনাকালীন এই কঠিন সময়ে বসুন্ধরা গ্রুপের সৌজন্যে এই ত্রাণ সামগ্রী পেয়ে অসহায় মানুষের অনেক উপকার হবে।

কালের কণ্ঠ’র সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল বলেন, আয়োজন সংশ্লিষ্ট শুভসংঘের সবাইকে বিশেষ ধন্যবাদ। তরুণদেরকে নিয়ে ভবিষ্যতে এভাবে আমরা শুভকাজে সব সময় থাকবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এবার পঞ্চগড় জেলায় তিন হাজার মানুষের মাঝে শুভসংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এরই অংশ হিসেবে তেঁতুলিয়ার বিভিন্ন ইউনিয়নে এখনো ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest