প্রত্যাশা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এ পক্ষ থেকে ঈদ আনন্দ আয়োজন

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২১

প্রত্যাশা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এ পক্ষ থেকে ঈদ আনন্দ আয়োজন

চৌধুরী নুপুর নাহার তাজ
নিজস্ব প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় ঈদ উল আযহা উপলক্ষে প্রত্যাশা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এ পক্ষ থেকে ঈদ আনন্দ আয়োজন করা হয়।

২২ জুলাই বৃহস্পতিবার বিকাল ৫ টায় খানসামার পাকেরহাটে তৃৃপ্তি হোটেল এন্ড রেষ্টুরেন্টে ঈদ উল আযহা উপলক্ষে প্রত্যাশা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এ পক্ষ থেকে ঈদ আনন্দ আয়োজন করা হয়। অত্র সমিতির সম্পাদক মোঃ খায়রুজ্জামান এর প্রানোবন্ত সঞ্চালনায় সভাপতিত্ব করেন, শাপলা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মনজেল হক চৌধুরী, প্রধান অতিথি হিসেবে ছিলেন, দিনাজপুর জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোঃ খয়রাত আলী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, অত্র সমিতির উদ্বোধক ও প্রধান উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামীলীগের খানসামা উপজেলার ৪ নং খামারপাড়া ইউপি শাখার সভাপতি মোঃ তাজুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জমির উদ্দিন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ শাহরিয়ার জামান (নিপুন শাহ), বিশেষ অতিথি হিসেবে ছিলেন, শাপলা গার্লস স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ মিনহাজুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানটিতে লটারির মাধ্যমে প্রত্যাশা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর সদস্যদের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়। লটারির মাধ্যমে পুরষ্কার বিতরনের পরে শেষে যারা লটারিতে পুরষ্কার পায়নি তাদের মাঝে ও আমন্ত্রিত অতিথিদের মাঝে সান্তনামুলক পুরষ্কার বিতরন করা হয়। এ সময় খানসামা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ তাজ ফারাজুল ইসলাম চৌধুরীর হাতে পুরষ্কার প্রদান করেন প্রত্যাশা কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর নেতৃবৃন্দ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest