ফুলবাড়ীয়ার রাঙামাটিয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের আর্থিক সহায়তা

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

ফুলবাড়ীয়ার রাঙামাটিয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের আর্থিক সহায়তা

মোবারক হোসেনঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রাঙামাটিয়ায় অসহায়, অসচ্ছল ও অসুস্থদের চিকিৎসা সহায়তা ও নিম্ন আয়ের হত দরিদ্রদের মাঝে প্রবাসী পরিবার মানবিক সংগঠনের পক্ষ থেকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সংগঠনটির প্রতিষ্ঠাতাবর্গ, উপদেষ্টা মন্ডলী ও কার্যকরী সাংগঠনিক কমিটির পরামর্শক্রমে ইউনিয়নের রাঙামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পূর্ব নির্ধারিত এক আলোচনা ও দোয়া অনুষ্ঠানে এ অর্থ প্রদান করা হয়।

রাঙামাটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিমের সঞ্চালনা ও পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান সিরাজ সাজু, বীর মুক্তিযোদ্ধা সুকুমার দত্ত, মোঃ নজরুল ইসলাম মাষ্টার, আলহাজ্ব আশরাফ আলী, মহর আলী, জহিরুল ইসলাম ও মোঃ শামীম প্রমুখ।

প্রবাসী পরিবার মানবিক সংগঠনের নেতৃবৃন্দরা তাদের অনুভূতি প্রকাশ করে বলেন, প্রবাস মানে নিজের সুখকে বিসর্জন দিয়ে পরিবারের মুখে একটু হাসি ফুটানোর জন্য চলছে বিরামহীন কর্মযজ্ঞের সংগ্রাম। কিন্তু আমাদের এই ত্যাগ, কষ্টার্জিত কিছু অর্থ আমাদের দেশের অসহায় গরীব দুঃখী মানুষের মধ্যে তাদের সুখ-দুঃখের পাশে থেকে অন্তরের অনুভূতি (আর্থিক অনুদান) বিলিয়ে দিচ্ছি। ওদের দোয়া আর ভালোবাসার একটু হাসিই আমাদের প্রবাস জীবনের প্রশান্তি।

উল্লেখ্য, চলতি বছরের গত ১১জুন ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক আনুষ্ঠানিক ভাবে সংগঠনটির আর্থিক অনুদানের কার্যক্রম উদ্বোধন করেন। ফুলবাড়ীয়া পৌরসভা সহ উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে এই আর্থিক অনুদান অব্যাহত রয়েছে। এর আগেও সংগঠনটির স্বেচ্ছাসেবীদের মাধ্যমে মাদ্রাসা, মসজিদ, ব্রীজ, অসহায় পরিবার, অসুস্থ রোগী ও এতিম ছাত্রদের মধ্যে এই আর্থিক অনুদান দেওয়া হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest