নলছিটিতে আ’লীগের উন্নয়ন প্রকল্প নিয়ে ১০ ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২১

নলছিটিতে আ’লীগের উন্নয়ন প্রকল্প নিয়ে ১০ ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিলন কান্তি দাস নলছিটি,ঝালকাঠি: নলছিটিতে আ’লীগের উন্নয়ন প্রকল্প নিয়ে ১০ ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্য,দলীয় সভাপতি,সম্পাদকদের নিয়ে ৩ দিনব্যাপী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ’র উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, ১৪ দলের সম্নয়ক ও মুখপাত্র,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সফল খাদ্য ও শিল্প মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু- এমপি’র নির্দেশনা অনুযায়ী উপজেলার ১০টি ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ইউনিয়নের উন্নয়ন মূলক কাজের তালিকা প্রস্তুতের জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক, ওয়ার্ড মেম্বর,ওয়ার্ড আওয়ামী লীগ’র সভাপতি/সম্পাদকদের সমন্বয় সভা ১৪,১৫ ও ১৬ সেপ্টেম্বর মঙ্গল,বুধ ও বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

১০টি ইউনিয়নের সমন্বয় সভায় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা চেয়ারম্যান ও ঝালকাঠি জেলা আ’লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী,উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মজিবুর রহমান,মোহম্মদ জলিলুর রহমান আকন্দ, মোহম্মদ ইউসুফ আলী তালুকদার, প্রমুখ।সমন্বয় সভায় প্রতিটি ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের তালিকা তৈরি করা হয়। যা আগামীতে সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু’র কাছে পাঠানো হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest