তেঁতুঁলিয়ার ৭ ইউপিতে চেয়ারম্যান পদে ৩৩ প্রার্থীর মনোনয়ন জমা l

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

তেঁতুঁলিয়ার ৭ ইউপিতে চেয়ারম্যান পদে ৩৩ প্রার্থীর মনোনয়ন জমা l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। দ্বিতীয় ধাপে এ নির্বাচনে উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩জন, সাধারণ সদস্য ৯৬১ ও মহিলা সংরক্ষিত সদস্য পদে ৯২জন মোট ৩৮৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার (১৭ অক্টোবর) বিকেলে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে উপজেলার ৩ জন নির্বাচন রির্টানিং কর্মকর্তার কাছে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।

উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনের চেয়ারম্যান পদে বাংলাবান্ধা ইউনিয়নে আওয়ামী লীগের ১ জন ও স্বতন্ত্র ২ জন সহ ৩ জন, তিরনইহাটে আওয়ামী লীগের ১ জন, জাকের পার্টির ১ জন ও স্বতন্ত্র ৩ জন সহ ৫ জন, তেতুঁলিয়ায় আওয়ামী লীগের ১ জন ও স্বতন্ত্র সহ ৪ জন, শালবাহানে আওয়ামী লীগের ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ১ জন ও স্বতন্ত্র ২ জন সহ ৪ জন, বুড়াবুড়িতে আওয়ামী লীগের ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ১ জন, জাকের পার্টির ১ জন ও স্বতন্ত্র ৫ জন সহ ৮ জন, ভজনপুরে আওয়ামী লীগের ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ১ জন ও স্বতন্ত্র ৩ জন সহ ৫ জন এবং দেবনগড় ইউনিয়নে আওয়ামী লীগের ১ জন ও স্বতন্ত্র ৩ জন সহ ৪ জন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে বাংলাবান্ধা ইউনিয়নে ১৫ জন, তিরনইহাটে ১৩ জন, তেতুঁলিয়ায় ১৪ জন, শালবাহানে ১২ জন, বুড়াবুড়িতে ১১ জন, ভজনপুরে ১৫ জন এবং দেবনগড়ে ১২ জন সহ মোট ৯২ জন।
সাধারণ সদস্য পদে বাংলাবান্ধা ইউনিয়নে ৩৮ জন, তিরনইহাটে ৪০ জন, তেতুঁলিয়ায় ৪০ জন, শালবাহানে ৩৪ জন, বুড়াবুড়িতে ৩৫ জন, ভজনপুরে ৩৪ জন এবং দেবনগড়ে ৪০ জন সহ মোট ২৬১ জন।

বাংলাবান্ধা ও তিরনইহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, তেতুঁলিয়া ও শালবাহান ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা এবং উপজেলা কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও বুড়াবুড়ি, ভজনপুর ও দেবনগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা আলী হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest