ফুলবাড়ীয়ায় অসহায়দের শীতবস্ত্র অর্থ প্রদান করেছে প্রবাসী পরিবার মানবিক সংগঠন

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২১

ফুলবাড়ীয়ায় অসহায়দের শীতবস্ত্র অর্থ প্রদান করেছে প্রবাসী পরিবার মানবিক সংগঠন

মোবারক হোসেনঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নে অসহায়দের শীতবস্ত্র প্রদান করেছে উপজেলার প্রথম প্রবাসীদের সংগঠন “প্রবাসী পরিবার মানবিক সংগঠন”।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে ভবানীপুর ব্রীজনী পাড়ে প্রবাস থেকে সংগঠনটির সদস্য হাফিজুল ইসলাম ও ইব্রাহিম খলিলের সার্বিক সহযোগিতায় সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি লাল মিয়া, সাধারণ সম্পাদক দৌলত উর রহমান তরফদার, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, সহ সাংগঠনিক সম্পাদক তারা মিয়া, পাঁচ প্রতিষ্ঠাতার পক্ষে জেদ্দা প্রবাসী রফিকুল ইসলাম, প্রধান উপদেষ্টা বাকী সিকদার, উপদেষ্টা হামিদুল মন্ডল, ত্রান সম্পাদক নাজিরুল ইসলাম, সহ সাংস্কৃতিক সম্পাদক ইমরান শেখ, সদস্য বাবুল মিয়া, এ আর শিমুল ও আফাজ উদ্দিন রাসেল খানের পরামর্শক্রমে এবং দেশীও স্বেচ্ছাসেবকদের পরিশ্রমে এ সহায়তা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাবেক সামরিক কর্মকর্তা আলহাজ্ব আব্দুস সালামের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জবান আলী সরকার। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক, আলহাজ্ব সিরাজুল ইসলাম, সাবেক বিজিপি সদস্য নজরুল ইসলাম, লোহা সহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলাম বাবলু, স্থানীয় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শাহিদুর রহমান কাঞ্চন, এনায়েতপুর ইউনিয়ন যুবলীগ নেতা হযরত সিকদার, সংগঠনটির উপদেষ্টার পিতা আমছর আলী, সহ সাংগঠনিক সম্পাদকের পিতা মৌলভী জালাল উদ্দীন, দেশীয় স্বেচ্ছাসেবক জহিরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে অসহায়দের কম্বল ও অর্থ প্রদান করেন সংগঠনটির পক্ষে অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দরা, পরে দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া ও উপস্থিতিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest