মধুপুরে পণ্য বিপণন মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২২

মধুপুরে পণ্য বিপণন মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পণ্য বিপণন মনিটরিং কমিটির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ মার্চ) উপজেলা পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধিদের নিয়ে উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে।
উক্ত সভায় সভাপতিত্ব করেন মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন। প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ ট্যারাফি কমিশনের সদস্য ও যুগ্ম সচিব শাহ আবু রায়হান আলবেরুনী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক প্রমূখ।
সভায় যুগ্ম সচিব শাহ মো. আবু রায়হান আলবেরুনী জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, সরকার জনগণের কষ্ঠ লাঘবের জন্য টিসিবির মাধ্যমে ন্যায্য মূল্যে পণ্য সরবরাহ করছে। বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। আন্তর্জাতিক বাজারে উচ্চমূল্যের প্রভাব আমাদের দেশেও পড়েছে। আমদানি নির্ভর পণ্যগুলোর বাজার দর খুব শীঘ্রই সহনশীল পর্যায়ে নেমে আসবে বলে দাবি করেন তিনি। অপরদিকে কৃষকের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য না থাকার বিষয়টিও তিনি আলোচনায় নিয়ে আসেন। রমজান মাসে বাজার মনিটরিং এর ব্যাবস্হা থাকবে বলেও তিনি জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest