জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২

জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলিফ আরিফা হক

গাজীপুরে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকাল ১১ টায় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি মাছুদ পারভেজ ও স্টাফ রিপোর্টার দুলাল মিয়ার আয়োজনে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সময় জন্মদিনের কেক কেটে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন, গাজীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ মুরাদ আলি, গাজীপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আনোয়ারুল করিম,একুশে টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি অপূর্ব রায়, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মুকুল কুমার মল্লিক, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রাজিবুল হাসান রাজিব, সাংবাদিক নেতা আব্দুস সালাম শান্ত,কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক প্রধানসহ গাজীপুর জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় খবরের কাগজ দৈনিক দিন প্রতিদিন পত্রিকার প্রকাাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest