দুমকিতে ঘরের ওপর গাছ পড়ে বিধ্বস্ত, মাথা গোঁজার ঠাঁই নেই অসহায় বিধবা বৃদ্ধার!

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

দুমকিতে ঘরের ওপর গাছ পড়ে বিধ্বস্ত, মাথা গোঁজার ঠাঁই নেই অসহায় বিধবা বৃদ্ধার!

বিশেষ প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে গত কয়েকদিনের টানা ভারী বর্ষণে গভীর রাতে ঘরের ওপর বড় রেইনট্রি গাছ পড়ে এক বিধবা অসহায় বৃদ্ধার ঘর বিধ্বস্ত হয়ে গেছে। ছেলে মেয়ে কেউ খোঁজ খবর না নেয়ায় এখন মাথা গোঁজার ঠাঁই নেই তার।
সোমবার (১২ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। জানা যায়, অসহায় বিধবা বৃদ্ধা লুৎফা বেগম (৭০) উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে জলিশা গ্রামের মৃত সৈয়দ নুরুজ্জামান এর স্ত্রী। তার ১ ছেলে ঢাকায় দিনমজুরের কাজ করেন। আর মেয়েদের বিয়ে হয়ে যাওয়ায় বৃদ্ধা একা একাই স্বামীর ভিটিতে সামান্য একটি ঝুপড়ি ঘরে বসবাস করে আসছিলেন।
অসহায় বৃদ্ধা লুৎফা বেগম বলেন, আপাতত এক প্রতিবেশী ঘরে আশ্রয় নিয়েছি। এখন এই বৃষ্টি বাদলের দিনে আমার থাকার কোন জায়গা নেই। অন্যের ঘরে আমারে কয়দিন রাখবে?
অত্র ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ বাদল হোসেন বলেন, আমি ঘটনা স্থলে গিয়েছি ও বিষয়টি চেয়ারম্যান মহোদয়কে জানিয়েছি। আশা করি একটা ব্যবস্থা হবে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল ইমরান বলেন, আমি উপজেলা পরিষদের অপ্রত্যাশিত খাত থেকে বিধবা অতিবৃদ্ধ অসহায় মহিলাকে তার ঘরটি মেরামতের জন্য নগদ ১০ হাজার টাকা দিয়ে দিচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest