মাইকেল বাবু’র কোরিওগ্রাফিতে মডেল চমকতারা-করবী নিতু-সেলিম রেজা

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২

মাইকেল বাবু’র কোরিওগ্রাফিতে মডেল চমকতারা-করবী নিতু-সেলিম রেজা

জামাল সিকদার বিনোদন প্রতিবেদক::

সম্প্রতি গাজীপুর উলুখোলায় স্বপ্নের ঠিকানা রিসোর্টে নির্মিত হলো ৩ টি নতুন মিউজক ভিডিও। এ সময়ের আলোচিত চলচ্চিত্র নৃত্য পরিচালক মাইকেল বাবু ও রতন কোরিওগ্রাফিতে মডেল ছিলেন সেলিম রেজা সাথে চমকতারা ও করবী জাহান নিতু। গানটির চিত্রগ্রহন করে জাহঙ্গীর রাজ ও আলোকসজ্জায় ছিলেন জয়নাল শরিফ ।

অসাধারন গানের কথা গুলো লিখেছেন জাহিদ বাবুল
‘কিছু কিছু কথা যায় না তো বলা’ শিরোনামে গানের সুরও সঙ্গীত করেছেন শিশির রহমান। গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী নাজু আকন্দ ও সোহেল মেহেদী।
‘হারিয়ে গেছেসেই সোনা’ গানের শিরোনামে
সুর ও সঙ্গীত আয়োজনে পংকজ কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী কোমল। ‘তুমি আমার প্রথম দেখা’ শিরোনামে গানের সুর ও সঙ্গীত করেছেন ডাঃ ইকবাল গানে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী মিজান।

চলচ্চিত্র নৃত্যপরিচালক মাইকেল বাবু বলেন, অসাধারণ লোকেশনে চমৎকার তিনটি ধামাকা নিয়ে হাজির হচ্ছি গান তিনটি তামিল স্টাইলে নির্মান করা হয়েছে।গানে মডেল সেলিম রেজা, চমকতারা ও করবী জাহান নিতু অসাধারণ অভিনয় করেছেন।আশা করি দর্শকের ভালো লাগবে।

মডেল ও অভিনেত্রী করবী জাহান নিতু বলেন, গানের কথা গুলি অসাধারণ। নৃত্য পরিচালক মাইকেল বাবু ভাই কাজটা ধরে ধরে করেছেন। মডেল সেলিম রেজা আর আমার গানের রসায়নটা দারুণ ছিলো।আশা করি গানটি দর্শক ভালো ভাবে গ্রহন করবে।

মডেল সেলিম রেজা বলেন, এই গান গুলো তার ক্যারিয়ার কে অনেক এগিয়ে নিয়ে যাবে।মাইকেল বাবুর অসাধরণ কোরিওগ্রাফিতে গান গুলি নির্মান করেছেন। শিঘ্রই গানটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest