টাঙ্গাইলের মধুপুরে বিএডিসি নীতিমালা বাস্তবায়নের লক্ষে শ্রমিকদের মানববন্ধন

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২২

টাঙ্গাইলের মধুপুরে বিএডিসি নীতিমালা বাস্তবায়নের লক্ষে  শ্রমিকদের মানববন্ধন

আঃ হামিদ মধুপুর.(টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরের কাকরাইদ বিএডিসি শ্রমিকদের নীতিমালা বাস্তবায়নের লক্ষে এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিএডিসি বীজ প্রক্রিয়া জাত ও সংরক্ষণ কেন্দ্র এবং বীজ উৎপাদন কৃষিখামারের শ্রমিকদের ব্যাংকের মাধ্যমে বেতন , শ্রমিকদের নিয়মিতকরন ও বেতন বৃদ্ধির দাবীতে মানববন্ধন করেছে কাকরাইদ বিএডিসি খামারে কর্মরত সকল শ্রমিকরা।

শুক্রবার(৪ নভেম্বর) সকালে মধুপুরের কাকরাইদ বিএডিসি বীজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ এবং বীজ উৎপাদন কৃষিখামারের শ্রমিকদের যৌথ আয়োজনে শ্রমিকরা খামার চত্তর হতে বিভিন্ন দাবী নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে মিছিলটি বিএডিসি মুল ফটকের সম্মুখে এসে শেষ হয়। পরে সমবেত শ্রমিকগন টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের দুই পার্শ্বে দাড়িয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তব্যে রাখেন, মধুপুর বিএডিসি কৃষি খামার শ্রমিক ইউনিয়নের সভাপতি শামছুল হক, সাধারণ সম্পাদক রেজাউল করিম, বীজ প্রক্রিয়াজাতকরণ কারখানা ও সংরক্ষণ ট্রেড ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল সহ অন্যান্য নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তরা বলেন তাদের বেতন ব্যাংকের মাধ্যমে দিতে হবে, শ্রমিকদের নিয়মিতকরণ করতে হবে, এবং মাষ্টার রোলের মাধ্যমে বেতন বাতিল করতে হবে। এবং তাদের দাবী অতি দ্রুত মেনে নেয়ার জন্য কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest