নওগাঁয় যৌনপীড়নের দায়ে একজনের ৩ বছরের কারাদণ্ড

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৩

নওগাঁয় যৌনপীড়নের দায়ে একজনের ৩ বছরের কারাদণ্ড

নওগাঁর সাপাহার উপজেলায় যৌনপীড়নের মামলায় মোঃবকুল হোসেন নামে এক ব্যক্তিকে ৩ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও পনের দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

বুধবার (২৯ মার্চ ) দুপুরে নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার এ রায় দেন।

সাজাপ্রাপ্ত মোঃ বকুল হোসেন সাপাহার উপজেলার বলদিয়াঘাট গ্রামের মৃত আঃ সালামের ছেলে।

মামলাসুত্রে জানা যায়,আসামি বকুল হোসেন ২০১৩ সালের ১৮ অক্টোবর বেলা ১১ টার দিকে সাপাহার উপজেলার তোজাম্মেল হকের বাড়িতে ঢুকে মেয়ের জামাইয়ের সামনে তার মেয়ের হাত ধরে টানাটানি করে যৌনপীড়ন করেন। পরবর্তীতে তোজাম্মেল হক ২০১৩ সালের ২২ অক্টোবর সাপাহার থানায় একটি এজাহার দায়ের করেন। পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা আছে মর্মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দুই পক্ষের সাক্ষ্য গ্রহন শেষে আজ জনাকীর্ণ আদালতে বকুল হোসেনকে তিন বছর সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে পনের দিন বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করার রায় ঘোষণা করেন নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার। আদালতে উপস্থিত বকুল হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়।

রাষ্ট্র পক্ষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর স্পেশাল পিপি অ্যাডভোকেট মকবুল হোসেন ও আসামী পক্ষে অ্যাডভোকেট মোঃ সাইদুর রহমান মামলা পরিচালনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest