বরিশালে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত।

প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৯

বরিশালে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত।

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” এই স্লোগানকে সামনে রেখে আজ ৩রা ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এর সহযোগিতায় এবং উপজেলা প্রশাসন বরিশাল সদর বরিশাল এর আয়োজনে, উপজেলা পরিষদ বরিশাল সদরের সম্মেলন কক্ষে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মোশারেফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর উপজেলা সাইদুর রহমান রিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান বরিশাল সদর উপজেলা মাহবুবুর রহমান মধু, সহকারী কমিশনার (ভুমি) বরিশাল সদর মোঃ মেহেদী হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা বরিশাল সদর মোঃ তৌহিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরিশাল নাসরিন জোবায়দাসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এ সময়ে অতিথিরা ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ এর বিভিন্ন দিক তুলে ধরে বিস্তারিত আলোচনা করেন।

পরে ২ দিনব্যাপী আয়োজিত ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ এর মেলার সমাপনী অনুষ্ঠানের বিভিন্ন বিষয়ের উপর পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest