ডাঃ মাসুদের কারনে বরিশাল শেবাচিম হাসপাতালের চিকিৎসা সেবা বন্ধ:রোগীদের দুর্ভোগ

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

ডাঃ মাসুদের কারনে বরিশাল শেবাচিম হাসপাতালের চিকিৎসা সেবা বন্ধ:রোগীদের দুর্ভোগ

বরিশাল অফিস :বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের ৪ নং ইউনিটে রোগীদের চিকিৎসা সেবা বন্ধ। রোগীদের দুর্ভোগ চরমে। সহকারী অধ্যাপক ডাঃ জাহিদুল ইসলামের রুমে তালা ও ইন্টার্নী ডাক্তারদের রোগীদের চিকিৎসা সেবা না দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন মেডিসিন ইউনিট চার এর সহকারী রেজিষ্টার ডাঃ মাসুদ।

১৩ অক্টোবর এ ঘটনা ঘটে। মেডিসিন ওয়ার্ড চার এ রোগীদের চিকিৎসা সেবা বন্ধ করে দেয়া, ইন্টার্নী ডাক্তারদের রোগীদের চিকিৎসা সেবা দিতে বিরত রাখার নির্দেশ এবং সহকারী অধ্যাপক ডাক্তার জাহিদুল ইসলামের রুমে তালা দেয়ার ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এক সময়ের শিবির নেতা ডাঃ মাসুদ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যোগদান করে ক্ষমতাশীন দলের ডাক্তারদের সহযোগীতায় অলাপ দিনেই ডাক্তার মাসুদ আওয়ামীলীগের ডাক্তার হঢে যান। ডাক্তার মাসুদের অপকর্মের সহযোগীতা করেন অর্থপেডিক্স ওয়ার্ডের সহকারী রেজিষ্টার ডাঃ সুদীপ হালদার।

ডাঃ মাসুদের বিরুদ্ধে সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলো সংবাদ প্রচারিত হয়েছে। সংবাদ প্রকাশের পর আরো বেপরোয়া হয়ে ওঠে ডাঃ মাসুদ।
সুত্র জানায়, বিভিন বেসরকারী ল্যাব ও ঔষধ কোম্পানী থেকে মাসিক ভিত্তিতে টাকা নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারদের মধ্য গ্রুপিং সৃষ্টির ও অভিযোগ রয়েছে ডাঃ মাসুদের বিরুদ্ধে।
এ ব্যাপারে ডাঃ মাসুদের মোবাইলে কল করা হলে তিনি জানান , আমি কেন তালা দিব। আমি তালা দেইনি বলে কল কেটে দেন।

এ ব্যাপারে হাসপাতালটির পরিচাল ডাঃ বাকির হোসেন কে বার বার কল করা হলেও তিনি কল কেটে দেন। পুনরায় কল করা হলে তিনি বলেন পরে কল করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest