পলাশকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোহাম্মাদপুর ইউনিয়নবাসী

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০

পলাশকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোহাম্মাদপুর ইউনিয়নবাসী

ভ্রমমান প্রতিবেদক ::

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার ৭ নং মোহাম্মাদপুর ইউনিয়ন পরিষদে তরুন সমাজসেবক সাবেক ছাত্রনেতা গণমাধ্যমকর্মী মনিরুজ্জামান পলাশ কে চেয়ারম্যান হিসেব দেখতে চান মোহাম্মাদপুর ইউনিয়ন বাসী।

স্থানীয়রা জানান, এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্র্মকান্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন।অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্র্জন করে নিয়েছেন।বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত পলাশ শুধু এটা নাম নয় সেনবাগ উপজেলায় প্রস্ফুটিত একটি সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করেছেন বিধায় এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এবিষয় জানতে চাইলে মনিরুজ্জামান পলাশ জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রাথী হতে ইচ্ছুক। তিনি বলেন এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব। তিনি জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest