বরিশালে শান্তিরক্ষী দিবস উপলক্ষে আলোচনা সভা-বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, মে ২৯, ২০২৪

বরিশালে শান্তিরক্ষী দিবস উপলক্ষে আলোচনা সভা-বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ

আজ ২৯শে মে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস। জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমে অংশগ্রহণকারী বিশ্বের সকল দেশের শান্তিরক্ষীদের অসামান্য অবদানকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করার দিন।

সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়। এ দিবস উপলক্ষে বরিশাল নগরীতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার সকাল সাড়ে ১০ টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেলুন, ফেস্টুন ও শান্তির পায়রা অবমুক্তকরণের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপরে বর্ণাঢ্য এক র‌্যালি বঙ্গবন্ধু উদ্যান থেকে শুরু হয়ে শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়।

বরিশাল জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম (বার)

এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম। প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশের শান্তিরক্ষীদের ইতিবাচক ভূমিকার কথা তুলে ধরেন।

এসময় অন্যান্যদের মাঝে সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, র‌্যাব-৮, এপিবিএন-১০, পিবিআই, নৌ পুলিশ, সিআইডি, বরিশাল জেলা পুলিশসহ বরিশালস্থ সকল পুলিশ ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest