কোন রকম হয়রানি ছাড়া কম সময়ে ১০০ টাকায় জমির খতিয়ান পাবে ডিজিটাল সেন্টারে

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

কোন রকম হয়রানি ছাড়া কম সময়ে ১০০ টাকায় জমির খতিয়ান পাবে ডিজিটাল সেন্টারে

বুরহান উদ্দিন মুজাক্কির
নোয়াখালী জেলা প্রতিনিধি

নোয়াখালী জেলাবাসীর জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সুখবর। জমির খতিয়ান বা পর্চার নকল উত্তোলনের জন্য এখন থেকে আর জেলা রেকর্ডরুমে যাওয়ার প্রয়োজন নেই স্ব স্ব ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার গুলো তে পাওয়া যাবে।

বাড়ছে সেবার বহর, গ্রাম হবে শহর।
জমির পর্চা, খতিয়ান খুব সহজে ও অল্প সময়ে, স্বল্প মূল্য ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও উপজেলা ডিজিটাল সেন্টার এবং পৌর ডিজিটাল সেন্টারে এখন থেকে পাওয়া যাবে।

আজ সোমবার (১৭ আগষ্ট) বিকেল ৪ঘটিকায় নোয়াখালী জেলা প্রশাসক জনাব মোহাম্মদ খোরশেদ আলম খান একযোগে নোয়াখালীর সকল উপজেলা নির্বাহী, উপজেলা চেয়ারম্যান, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, উদ্যোক্তাগণের সাথে জুম এ্যাপ্সের মাধ্যমে আলোচনা করেন।

যেকোন ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) থেকে ১০০ টাকার বিনিময়ে ১ সপ্তাহের মধ্যে খতিয়ান পাবেন।

আগামী রবিবার (২৩/০৮/২০ তারিখ) থেকে এ সুবিধা গ্রহণ করতে পারবেন। নির্ধারিত ফরমে আবেদন করলে ইউডিসি উদ্যোক্তা আবেদনটি অনলাইনে জেলায় প্রেরণ করবেন। সবকিছু ঠিক থাকলে জেলা থেকে খতিয়ানটি ইউডিসিতে ডাকযোগে প্রেরণ করা হবে। সেখান থেকে আপনার খতিয়ান বুঝে নিবেন। অর্থ, সময় এবং হয়রানির অবসান হবে। দালাল মুক্ত , অতিরিক্ত খরচ ছাড়াই খতিয়ান সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌছে দেওয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক মহোদয়।

সকল চেয়ারম্যান, ইউনিয়ন সচিব, উদ্যোক্তাদের প্রচারনা বাড়ানোর জন্য নির্দেশনা মূলক বক্তব্য দিয়ে মিটিং শেষ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest