নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এসএসসি’র ফলাফলে প্রথমবারেই বাজিমাত

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এসএসসি’র ফলাফলে প্রথমবারেই বাজিমাত
মোহাম্মদ মাহমুদুল হাসান |
চীফ রিপোর্টার |
দৃষ্টিনন্দন সুবিশাল পরিসরে ২০১৬ সালে প্রতিষ্ঠিত নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে-২০২০ শিক্ষাবর্ষে ৯৮ জন শিক্ষার্থী প্রথমবারেরে মত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাশ করেছেন। বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা শাখা থেকে ৯৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে, তাদের মধ্যে থেকে জিপিএ-৫ পেয়েছেন ৪১ জন।
প্রথমবারের মত এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে ১০০ ভাগ শিক্ষার্থী পাশ করায় ও ৪১ জন জিপিএ ৫ পাওয়ায় অভিভাবক এবং স্কুল কর্তৃপক্ষ অত্যন্ত খুশি। এছাড়া পঞ্চম ও অষ্টম শ্রেণিতেও ভালো ফলাফল অর্জন করেছে এই স্কুলের শিক্ষার্থীরা। ২০১৬ সালে প্রতিষ্ঠিত ঢাকা দৃষ্টিনন্দন সুবিশাল পরিসরে নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিজস্ব পরিচয়ে পরিচিত করেছে নিজেকে। অনলাইন সেবা সমৃদ্ধ অনিন্দ্য সুন্দর ক্যাম্পাসটি সন্তানের পড়াশোনার জন্য একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান।
সুদক্ষ শিক্ষক ও শিক্ষিকামণ্ডলী, কর্মকর্তাসহ সবাই শিক্ষার ক্ষেত্রে ছাত্র ছাত্রছাত্রীদেরএকটি বিশ্বস্ত ভিত্তি স্থাপনে সংকল্পবদ্ধ। শিক্ষার প্রতিটি ক্ষেত্রে সর্বোচ্চ মান নিশ্চিতকরা-ই একমাত্র লক্ষ্য নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কর্তৃপক্ষের। আধুনিক শ্রেণিকক্ষ, উন্নত পাঠাগার,পরীক্ষাগার, সহশিক্ষা কার্যক্রম এবং সার্বক্ষনিক নিরাপত্তা ব্যবস্থা বিদ্যমান এখানে। সৃজনশীল এবং অগ্রসরমান শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে শিক্ষার এমন পরিবেশ নিশ্চিত করতে বদ্ধপরিকর, যাতে শিক্ষার্থীরা পড়াশোনা এবং অনুসন্ধানের প্রতি মনযোগি হয়ে উঠে। প্রত্যেক শিক্ষার্থীকে তাদের পেশা ও দায়িত্বের মনোভাবে এগিয়ে নিয়ে যাওয়াই এ স্কুলের মূল উদ্দেশ্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

ফেসবুক পেজ

Pin It on Pinterest