ভোলায় মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্র উদ্ভোদন ও বই বিতরণ

প্রকাশিত: ৯:৩২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২০

ভোলায় মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্র উদ্ভোদন ও বই বিতরণ

ভোলা প্রতিনিধি: ভোলায় ধর্ম বিষয়ক মন্ত্রলায়’র অধীনে মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্র হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ো,র উদ্যোগে ২নং পূর্ব ইলিশা জংশন ডাক্তার বরদাকান্ত শীল বাড়ি রাধা গোবিন্দ জিউর মন্দিরে মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম স্তর প্রাক প্রাথমিক শিক্ষা কেন্দ্রের উদ্বোধন ও বই বিতরণ করা হয়েছে।

পহেলা জানুয়ারি বুধবার সকালে ভোলা জেলা মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম ও সংশ্লিষ্ট মন্দির কমিটির আয়োজনে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেন এ কার্যক্রমের উদ্বোধন করেন। মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের সহকারী পরিচালক বাপ্পী দেবনাথ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভোলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে। মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্পের জেলা কার্যালয়ের CUO স্নিগ্ধ রঞ্জন দর্জির অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ইলিশা জংশন ডাক্তার বরদাকান্ত শীল বাড়ি রাধা গোবিন্দ জিউর মন্দিরে সহ-সভাপতি অংকুর রায়, সাধারণ সম্পাদক পরিমল রায় প্রমুখ।

বই বিতরণ আনুষ্ঠানে বক্তারা বলেন বর্তমান সরকার প্রতিটি গ্রামের ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিয়েছে। এখন আর কাউকে বই কিনার প্রয়োজন পরে না। সরকার বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছেন। প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দেশ ও জাতির উন্নয়নে কাজ করবে যাবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest