ভোলায় নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২০

ভোলায় নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন

আপেল মাহমুদ(শাওন) ভোলা প্রতিনিধি: সোনার বাংলায় মুজিব বর্ষে, সমাজ কল্যান এগিয়ে চলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২ জানুয়ারি বৃহস্পতিবার ভোলায় উদযাপিত হয়েছে ‘জাতীয় সমাজসেবা দিবস ২০২০ । দিবসটি উপলক্ষে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধিভুক্ত জাতীয় সমাজসেবা অধিদফতর নানা কর্মসূচি গ্রহণ করেছে।

জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে বৃহসপতিবার সকালে ভোলা জেলা প্রশাসক কার্যালয় থেকে শহরে বনার্ঢ্য এক র‌্যালী বের হয়। র‌্যালীতে বিভিন্ন শ্রেনী পেশার লোক অংশ নেয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেলা প্রশাসক কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ভোলা জেলা সমাজসেবা কার্যালয়ে উপপরিচালক মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির ছিলেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আতাহার মিয়া, ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহমুদ, উপজেলা সমাজসেবা কর্মকতা মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন সমাজের পশ্চাদপদ জনগোষ্ঠীকে অর্থনীতির মূল স্রোতধারায় নিয়ে এসে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তা না হলে দেশের উন্নয়ন তরান্বিত করা সম্ভব হবে না। মানুষের অর্থনৈতিক মুক্তি, গণতান্ত্রিক অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এজন্য সকলের মাঝে গণতান্ত্রিক মূল্যবোধ সৃষ্টি করতে হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest