বরিশাল রেঞ্জ ডিআইজিঃ থানাগুলো যেন সাধারন মানুষের ভিতিকর জায়গা না হয়

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

বরিশাল রেঞ্জ ডিআইজিঃ  থানাগুলো যেন সাধারন মানুষের ভিতিকর জায়গা না হয়

শফিউর রহমান কামাল বরিশাল ব্যুরো ঃবরিশাল রেঞ্জের (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার) পিপিএম বলেছেন, মুজিব বর্ষে আমাদের পুলিশ বিশেষভাবে কাজ কর্মের সফলতার মাধ্যমে নিজেদেরকে আরো উন্নত করবেন। মানুষ যেন বলে ১০ বছর পূর্বের পুলিশ আর আজকের পুলিশ এক নয় তাহলে আমরা সুনাম ও কাঙ্খিত লক্ষে পৌছাতে পারব।

সাধারন মানুষ বিপদগ্রস্থ হয়ে পড়ার পর সর্বশেষ আশ্রয়স্থল থানায় এসে হাজির হয় সেসকল মানুষ কোন ভাবেই যেন প্রতারিত না হয় সেদিকে খেয়াল রেখে আমাদের অফিসারদের কাজ করতে হবে।

আমরা হয়ত সকলের উপকার করতে পারব না কিন্তু পুলিশ দাড়া যেন কারো ক্ষতি না হয়। থানায় কোন অভিযোগ আসলে তা কর্তব্যরত অফিসার নিরপক্ষভাবে তদন্ত করার জন্য আহবান জানান।

এসময় তিনি আরো বলেন আমরা মানুষের সেবামূলক কাজ করার মধ্যে দিয়ে অগ্রগামী হচ্ছি সেই সুনামের স্থানটি যেন কখনো কলংকিত না হয়।

ডিআইজি পুলিশ অফিসার সহ সকল সদস্যদেরকে জোড়ালোভাবে বলেন থানা যেন সাধারন মানুষের জন্য ভিতিকর জায়গা না হয়।

প্রত্যেকে দায়ীত্বশীল হয়ে কাজের কর্তব্য পালন করার আহবান জানান।

আজ সোমবার (২০ই জানুয়ারী) দুপুরে বরিশাল পুলিশ লাইন ড্রীলসেড সম্মেলন স্থানে অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপার,সার্কেল সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং ফাঁড়ি,তদন্ত কেন্দ্র ও ক্যাম্প ইনচার্জদের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন পদন্নোত্তি পুলিশ সুপার আব্দুর রাকিব,অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক প্রমুখ।

প্রধান অতিথি ডিআইজি শফিকুল ইসলাম আরো বলেন থানায় যেই আসুক তার সাথে ভাল ব্যবহার করবেন সেযেন থানা থেকে চলে গিয়ে পুলিশের কথা মনে করে।

পড়ে কল্যাণ সভার মাধ্যমে ডিআইজি, পুলিশ সুপার সহ বিভিন্ন কর্মকর্তারা অবসরজনিত ৭ পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট হতে তুলে দেন।

এসময় দায়ীত্বশীল কর্তব্য পালনে সুনাম অর্জন করায় জেলার বিভিন্ন থানার ৫ জন ইনচার্জ অফিসারকে ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest