বরিশালে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের স্মরণে দোয়া ও মাহফিল

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

বরিশালে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের স্মরণে দোয়া ও মাহফিল

শফিউর রহমান কামাল বরিশাল ব্যুরো ঃআনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজসেবক আব্বাস উল্লাহ সিকদারের স্মরণে বরিশালে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ টিভি বরিশাল অফিসের আয়োজনে সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আনন্দ টিভির বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ এর সভাপতিত্বে এসময় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক এমএম আমজাদ হোসাইন, সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, বরিশাল টেলিভিশন মিডিয়ার এসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবির, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যূরো প্রধান মুরাদ আহমেদ জাকির হোসেন।এসময় আরও উপস্থিল ছিলেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক কেএম নয়ন, সদস্য জাকির হোসেন, যুগন্তরের সাঈদ পান্থ, নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সাবেক সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংবাদিক রিপন হাওলাদার, বাংলাদেশ টুডের ব্যুরো প্রধান জিহাদ রানা, অনিকেত মাসুদ, বাংলাদেশের আলোর ব্যূরো প্রধান এইচআর হীরা, এমএসআই লিমন, পারভেজ সিকদার, অপূর্ব বাড়ৈ সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিকবৃন্দ।

দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মো: শাহাদাত হোসেন।

উল্লেখ্য, আব্বাস উল্লাহ শিকদার গত ১৮ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৫টায় রাজধানীর বনানীতে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭০। তিনি একজন সফল মিডিয়া ব্যক্তিত্ব ছিলেন, আব্বাস উল্লাহ সিকদার সবচেয়ে ব্যবসা সফল বেদের মেয়ে জোসনা ছবির প্রযোজক ছিলেন। তার এই ছবি এতোটাই ব্যবসা করে যে পশ্চিমবঙ্গের কলকাতাতেও রিমেক হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest