তালতলীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম,অর্থ ছিনতাই

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

তালতলীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম,অর্থ ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

বরগুনার তালতলী উপজেলার আব্দুস সোবাহান (৪৫) নামের এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ও অর্থ ছিনতাই এ’র অভিযোগ পাওয়া গেছে।বিকাশ ব্যবসায়ী আব্দুস সোবাহান (৪৫) বড়বগী ইউনিয়নের মালিপাড়া গ্রামের মো.আমজেদ আলীর ছেলে।উপজেলার মালিপাড়া গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে,গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে প্রতিদিনের মত আমি আমার ব্যবসায়িক দোকান বন্ধ করে ও সাথে দুই লক্ষ টাকা নিয়ে বাসার পথে রওনা দেই।কিছু পথ অতিক্রম করে যাওয়ার পরে ২-৩ জন দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে কুপিয়ে জখম করে ও দুই লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়।এ সময় স্থানীয় লোকজন চিৎকার শুনে ঘটনাস্থলে আসে।পড়ে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী সরকারি হাসপাতালে পাঠায়।

ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী মো.আব্দুস সোবাহান জানান,বাসায় যাওয়ার পথে আমাকে সন্ত্রাসীরা দেখে ঝাপিয়ে পড়ে।যখন আমি চিনতে পারি সন্ত্রাসী ইউসুফ( ৩২) ও বেলাল (৩৩) নামের দুই যুবককে তখন হত্যার উদ্দেশ্য অতর্কিত হামলা চালায়।আমি পটুয়াখালী সরকারি হাসপাতালে ভর্তি আছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান জানান,সোবাহানের হামলার বিষয়টা জেনে পুলিশ পাঠানো হয়েছে।এখনো ও অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest