বরিশালে মানবতার সেবায় রক্তদান ফাউন্ডেশন উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে শরবত বিতরণ

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৪

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ
বরিশালে মানবতার সেবায় রক্তদান ফাউন্ডেশনের উদ্যাগে তৃষ্ণার্ত মানুষের মাঝে শরবত বিতরণ সম্পন্ন হয়েছে।

২৯ শে এপ্রিল সোমবার নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় দুপুর ১২ টা থেকে ২ঘটিকা পর্যন্ত চলমান এই তীব্র তাপদাহ বৃদ্ধির কারনে পথচারী ও শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণের লক্ষ্যে, মানবতার সেবায় রক্তদান ফাউন্ডেশন ফ্রি ট্যাংকের লেবুর শরবত বিতরন করা হয়।

উক্ত কার্যক্রম পরিচালনা সম্পর্কে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন বলেন, আমাদের সংগঠন এর মাধ্যমে বিভিন্ন সামাজিক কার্যক্রম করা হয় এখন পর্যন্ত ৩টি স্থানে শরবত বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে প্রথম দিন বাকেরগন্জ বাস স্টেশন ২য় দিন পাদ্রীশিবপুর নিউমার্কেট বাজারে এবং ৩য় দিন বরিশাল হাতেম আলী চৌমাথা এলাকায়।

দৈনন্দিন কাজের জন্য যে সকল শ্রমজীবী ও পথচারী মানুষের এই গরমে জীবন অতিষ্ঠ হয়ে যায়, তাদের একটু শান্তির জন্য ঠান্ডা পানি, লেবু, ট্যাং,তোকমা ভুষি ও চিনির সঙ্গে বরফ একত্রিত করে এই শরবত তৈরি করা হয়েছে।

মানবতার সেবায় রক্তদান ফাউন্ডেশন এর এমন উদ্যোগকে সাধারণ মানুষ ভালোভাবে নিয়েছে এবং সকল সদস্যদের সাধুবাদ জানিয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সৌরভ হাওলাদার বলেন তাপপ্রবাহের কারণে দিশেহারা হয়ে নিম্ন আয়ের খেটে খাওয়া ৫ শতাধিক মানুষকে শরবত খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে। যাতে করে একটু হলেও শান্তিতে সড়কে চলাচল করতে পারে। সংগঠনের নিজস্ব অর্থায়নে এ কার্যক্রম পরিচালিত হয়েছে। সমাজের বিত্তবানরা সহযোগিতা করলে কিংবা সংগঠনের অর্থে হলেও আগামীতে এ কর্যক্রম অব্যাহত থাকবে।

শরবত বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সৌরভ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ইয়ামিন, নাঈম বিশ্বাস, মহিলা বিষয় সম্পাদিকা আসমা,নাসরিন ইসলাম, লিজা আক্তার, সজিব হাওলাদার,তুহিন ইসলাম, কবির মাহমুদ রাজ, বন্যা, ফয়সাল খান, আফলাম মাহমুদ রাসেল, রাজু সদস্য বৃন্দ।এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest