কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম :২৩/০৪/২৪
কুড়িগ্রাম জেলার উন্নয়ন এবং সম্ভাবনা নিয়ে নিয়ে রংপুর বিভাগের কমিশনার মোঃ জাকির হোসেন এর মতবিনিময় সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়।
কুড়িগ্রাম কালেক্টরেট সভাকক্ষে অনুষ্ঠিত সভায় জেলা পর্যায়ের ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ এর সভাপতিত্বে এবং সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, সিভিল সার্জন ডা: মঞ্জুর এ মোর্শেদ, স্বাধীনতা পুরস্কারে ভূষিত অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন, প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সনাক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, পৌর মেয়র কাজিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক সফি খান, মমিনুল ইসলাম মন্জু, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ( বীর প্রতীক) প্রমুখ।

কুড়িগ্রাম অর্থনৈতিক অঞ্চল দ্রুত চালু, কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণের কাজকে অগ্রগামী করা সহ সকল উন্নয়ন কার্যক্রমকে বেগবান করার গুরুত্ব দেয়া হয় আলোচনায়।
বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন কুড়িগ্রাম জেলার উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্তকরেন। একই সঙ্গে তিনি দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স উচ্চারণ করে হুশিয়ার করে দেন সকল সরকারি দপ্তর কর্মকর্তাদের।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest