বরিশালে অসহায় মানুষের পাশে দাড়াঁলো লাভ ফর ফ্রেন্ডস

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, মে ৭, ২০২০

বরিশালে অসহায় মানুষের পাশে দাড়াঁলো লাভ ফর ফ্রেন্ডস

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ-

করোনাভাইরাসের আঘাতে গোটা বিশ্ব আজ দিশেহারা। স্থবির হয়ে পড়েছে বিশ্বের অর্থনীতি।এর প্রভাব পরেছে বাংলাদেশে বরিশালেও, লকডাউনের কারনে দিন মজুর থেকে শুরু করে ঘরে বন্ধী হয়ে জীবন পার করছে প্রায় সকল শ্রেনী পেশার মানুষ।
আর সে সকল অসহায় ঘর বন্ধী মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে হাত বাড়ালো বরিশালের অনলাইন ও সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস।

লাভ ফর ফ্রেন্ডসের প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার, ২০১৮ সাল থেকে বিভিন্ন সমাজসেবা মূলক কর্মকান্ড করে আসছে সংগঠনটি। এক ঝাকঁ তরুন উদীয়মান ব্যাক্তিদের নিয়ে পরিচালিত এই সংগঠনটি,যার মধ্যে অধিকাংশই অধ্যায়নরত শিক্ষার্থী।
লাভ ফর ফ্রেন্ডস এর উদ্যোগে আজ ৭ই মে বৃহঃবার বরিশাল নগরীর ১০টি পরিবারের মাঝে বিতরন করা হয় এ খাদ্য সহায়তা।উল্লেখ্য গত ২৮শে এপ্রিল ও নগরীর ২০টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

এই কার্যক্রমে আর্থিকভাবে সহায়তা প্রদান করে নুসরাত জাহান, মোঃ সুমন মিয়া,রাফি আহমেদ,আইরিন আহমেদ শুভ্র,হ্রদয় সিরাজুল ইসলাম,সৈয়দ মাহফুজ হাসান সহ আরও অনেকে।এছাড়া কার্যক্রমে শ্রম এবং সময় দিয়ে সার্বিক সহোযোগীতা প্রদান করে তাওহীদ,রাহুল,রাজু আহমেদ,মেহেদি হাসান।

উক্ত খাদ্য সামগ্রী প্যাকেটে চাল,ডাল,তেল,পিয়াজ,আলু, সাবান,লবন,চিড়া,ছোলা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য প্রদান করা হয়।
এই খাদ্য সহায়তা পেয়ে একজন বলেন,এই দূর্দিনে আমাদের পাশে এসে দাড়ানোর জন্য আপনাদের জন্য দোয়া করি,আল্লাহ আপনাদের মঙ্গল করুক।

গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন পারভেজ সিকদার বলেন, যে ভাবে আমরা সাধারন ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছি এভাবে যদি সমাজে যারা অর্থ নৈতিক ভাবে সচ্ছল আছেন আপনারাও যদি সহযোগীতা প্রদান করেন তাহলে সমাজে দুমুঠো খাবার খেয়ে বেচেঁ থাকতে পারবে এই মানুষরা। তাই আমি দেশের এই ক্রান্তিকালে বরিশালের সমস্ত বিত্তশালী ব্যক্তিদের আহ্বান জানাব- আসুন আমরা সকলে মিলে দেশের এই ক্রান্তিলগ্নে আর্তমানবতার পাশে এসে দাড়াই।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest