সম্মিলিতভাবে থাকতে জলঢাকায় পৌর মৎস ব্যবসায়িদের মানববন্ধন

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

সম্মিলিতভাবে থাকতে জলঢাকায় পৌর মৎস ব্যবসায়িদের মানববন্ধন
হারুন অর রশিদ (রিয়াদ) জলঢাকাঃ
মৎস ব্যবসায়িদের সাথে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে নীলফামারীর জলঢাকায় এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
কর্মসূচিতে
পৃথকভাবে নয়,এক জায়গায় মৎস্য ব্যবসা রাখার দাবিতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধন করেছে পৌর মৎস্য ব্যবসায়ী সমিতি(রেজিঃনং-১৩)।
রোববার ০৫/০৭/২০২০ইং উপজেলা সড়কের পৌর মাছ বাজারের সামনে সকল ১০টা হতে ১১টা পর্যন্ত ১ ঘন্টার এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
এসময় বক্তব্য রাখেন, পৌর মৎস ব্যবসায়ী সমিতির সভাপতি দিজেন্দ্র নাথ বাবু পকিয়া, সাধারণ সম্পাদক অতিন্দ্র নাথ রায় জিয়া, সাবেক সাধারণ সম্পাদক ধনেশ্বর রায়, আড়ৎদার গোপাল চন্দ্র রায়, সদস্য নত্তম রায়, নকেচ রায় ও দিপচাদ রায় প্রমুখ।
এসময় বক্তারা বলেন, গত তত্বাবধায়ক সরকার আমলে ততকালীন ইউএনও শহিদুল ইসলাম (ভূইয়া) তাদেরকে এই জায়গায়(বর্তমানে যেখানে বাজারটি অবস্থিত) মৎস্য ব্যবসায়ীদের বসার ব্যবস্থা করে দেন। সেই থেকে এখানে ব্যবসা করে আসছে। কিন্তু তাদের মধ্যে দু’একজন এই বাজারটিকে দু’ভাগে বিভক্ত করার চেস্টা চালাচ্ছে।
আড়ৎদার গোপাল বলেন, আমরা রাজনীতি জানিনা, আমরা কেউ রাজনীতির সাথে সম্পৃক্ত নই আমরা ব্যবসা করে পরিবারের মুখে অন্য যোগাই। আমাদের মধ্যে দুই- একজনকে সরিয়ে নিয়ে মাছ বাজার দুই জায়গায় বসানো জন্য স্বরযন্ত্র করা হচ্ছে এটা কেনো হচ্ছে সেঠা এখনো আমার বোধগম্য নয়।
আমরা যেখানে আছি, সেখানেই থাকতে চাই এবং সম্মিলিতভাবে থাকতে চাই।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest