বিরামপুরে শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন শিবলী সাদিক এমপি

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

বিরামপুরে শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন শিবলী সাদিক এমপি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
কালের কণ্ঠ শুভসংঘ বিরামপুর উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বাধন করা হয়েছে। সোমবার দিনাজপুর-৬ আসনের সাংসদ ও শুভসংঘ বিরামপুর উপজেলা শাখার উপদেষ্টা শিবলী সাদিক এমপি বিরামপুর মহিলা কলেজ ক্যাম্পাসে ফলদ বৃক্ষের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন।

এমপি শিবলী সাদিক বলেন, বৈশ্বিক উষ্ণতা কমাতে বৃক্ষরোপণের কোনো বিকল্প নাই। শুভসংঘের সদস্যরা যে বৃক্ষরোপরে কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে এটা চমৎকার একটি উদ্যোগ। আমি এই উদ্যোগের সঙ্গে রয়েছি। শুভসংঘের বন্ধুরা এভাবেই শুভকাজ করে যাবেন প্রত্যাশা করছি।

বিরামপুর পৌরমেয়র লিয়াকত আলী সরকার টুটুল, মহিলা কলেজের ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি আব্দুস সালাম সোহেল, কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক, কলেজের প্রভাষক মশিহুর রহমান, কা‌লের কণ্ঠ বিরামপুর প্রতি‌নি‌ধি মো. মাহাবুর রহমান, কালের কণ্ঠ শুভসং‌ঘ বিরামপুর উপজেলা শাখার সভাপ‌তি মো. নূরে আলম সিদ্দিকী নূর, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তানিমসহ শুভসংঘের বন্ধুরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কালের কণ্ঠ শুভসংঘের বন্ধুরা বিরামপুর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০০ ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করার উদ্যোগ গ্রহন করেছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest