৮ সেপ্টেম্বর বরিশাল জেলায় নতুন করে ১২ জন করোনা শনাক্ত

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২০

৮ সেপ্টেম্বর বরিশাল জেলায় নতুন করে ১২ জন করোনা শনাক্ত

নিউজ ডেস্কঃজেলা প্রশাসন বরিশাল থেকে আজ ০৮ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

আজ ০৮ সেপ্টেম্বর তারিখে বরিশাল জেলায় নতুন করে ১২ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১২ জন সহ অদ্যাবধি এ জেলায় ৩২৯৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ০৮ সেপ্টেম্বর এ জেলায় করোনা আক্রান্ত ৫০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ২৭৬৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ০৮ সেপ্টেম্বর এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া গেছে। অদ্যাবধি এ জেলায় ৬৬ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী উজিরপুর উপজেলার ০৩ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত আমতলার মোড়, জিসি হাসপাতাল রোড, অক্সফোর্ড মিশন রোড, বগুড়া রোড, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৫ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ০১ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ০২ জন নার্সসহ মোট ১২ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১১৫ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ২৪১১ জন, উজিরপুর উপজেলায় ১৬৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৩০ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৫০ জন, হিজলা উপজেলায় ৫২ জন, বানারীপাড়া উপজেলায় ৭৯ জন, মুলাদী উপজেলায় ৭৮ জন, গৌরনদী উপজেলায় ১২১ জন, আগৈলঝাড়া উপজেলায় ৯৩ জন করে মোট ৩২৯৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০৫ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ০১ জন মৃত্যুবরণ করেছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৫ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

আজ শনাক্ত হওয়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ০২ জন নার্সসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৪২০ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest