উলিপুরে পুলিশের অভিযানে ৯৯ বোতল ফেনসিডিল ও হিরোইন সহ সাধারন সম্পাদক গ্রেফতার

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

উলিপুরে পুলিশের অভিযানে ৯৯ বোতল ফেনসিডিল ও হিরোইন সহ সাধারন সম্পাদক গ্রেফতার

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।।।কুড়িগ্রামের উলিপুরে পুলিশের মাদকবিরোধী অভিযানে ৯৯ বোতল ফেনসিডিল এক গ্রাম হিরোইন সহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে উলিপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,সোমবার (১৪ ই সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মশিউর রহমান এস আই রাসেল, এএসআই সন্চয় দেব, কনস্টেবল হারুন উলিপুর পৌরসভা পুর্ববাজার রেল গেট সংলগ্ন সরদারপারা এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ সিসি বাজাজ পালসার গাড়ীকে ধাওয়া করে একটি প্রিন্ট লাল রংয়ের ব্যাগ সহ শফিকুল ও সামিউল নামে দুইজনকে আটক করে। উলিপুর থানার ওসি তদন্ত ঘটনাস্থলে এসে ব্যাগে ৯৯ বোতল ফেনসিডিল ও এক গ্রাম হিরোইন সহ তাদের গ্রেফতার করেন।
আটককৃতরা হলো কুড়িগ্রাম পৌরসভা টাপু ভেলাগোপা এলাকার মৃত আজিজুল ইসলামের পুত্র মোঃ শফিকুল ইসলাম (২৮) ও কুড়িগ্রাম নাজিরা মিয়াপারা এলাকার আঃ লতিফের পুত্র মোঃ সামিউল ইসলাম (২৬)। যিনি মানবিক সোসাইটি, কুড়িগ্রাম জেলা শাখার সাধারন সম্পাদক হিসাবে দায়িত্বে রয়েছেন।

উলিপুর থানার তদন্ত ওসি মোঃ রুহুল আমিন মাদক বিরোধী অভিযানে মাদকসহ দুইজন আটকের বিষয়টি স্মীকার করে বলেন, আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু ও জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

ফেসবুক পেজ

Pin It on Pinterest