সিদ্ধিরগঞ্জে তিতাসের উচ্ছেদ অভিযান ৩ টি বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

সিদ্ধিরগঞ্জে তিতাসের উচ্ছেদ অভিযান ৩ টি বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তিতাস গ্যাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছন্নে অভিযান শুরু করেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত তিতাস ও র‍্যাবের যৌথ এ অভিযান পরিচালিত হয় সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায়।
এসময় তারা তিনটি নির্মানাধিন বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। এই অভিযানে তিতাসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী রবিউল ইসলাম, মিটারিং এন্ড বিজিল্যান্স বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী গোলাম মোস্তফা, র‍্যাব-১১ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার এবং ডিএডি রবিউল ইসলাম। তিতাসের এই অবৈধ গ্যাস উচ্ছেদ অভিযানে তিতাস ২০০ ফুট অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে। তবে এই অভিযানে বাড়ির মালিক বা অবৈধ সংযোগ প্রদানকারী কাউকেই ঘটনাস্থলে পাওয়া যায়নি।

ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক রবিউল ইসলাম আলোকিত সময়কে বলেন, এই অভিযান তিতাসের নিয়মিত একটি অভিযান। অবৈধ সংযোগ গ্রহণকারীদের বিষয়ে কি পদক্ষেপ নিবেন জানতে চাওয়া হলে তিনি জানান, যেসব বাড়ির মালিক এই অবৈধ গ্যাস সংযোগ নিয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করবো। যারা সংযোগটি দিয়েছে তাদেরকে আমরা এখনো শনাক্ত করতে পারিনি। তবে তাদের বিষয়েও আমরা খোঁজ নিচ্ছি।
র‍্যাবের সহকারি পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার বলেন, র‍্যাব এর আগেও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিভিন্ন অভিযান পরিচালনা করেছে। তিতাসের পাশাপাশি আমরাও অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান নিয়মিত পরিচালনা করবো

এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

ফেসবুক পেজ

Pin It on Pinterest