লালপুরে মোবাইল আসক্তি ও মাদকের ভয়াল থাবা রোধে সাংবাদিকের ফুটবল বিতরন

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

লালপুরে মোবাইল আসক্তি ও মাদকের ভয়াল থাবা রোধে সাংবাদিকের ফুটবল বিতরন

এস ইসলাম, লালপুর (নাটোর ) প্রতিনিধি ।

মোবাইলে অতিরিক্ত আসক্তি ও মাদকের ভয়াল থাবা রোধে লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রাধাকান্তপুর, জয়কৃষ্ণপুর, পাইকপাড়া ও আট্টিকা গ্রামের যুব ও তরুনদের মাঝে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে ফুটবল বিতরন করা হয়।

লালপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন তার নিজ ইউনিয়নের বিভিন্ন গ্রামে তরুণদের মধ্যে ফুটবল বিতরন করেন।

বিতরনকালে মোয়াজ্জেম হোসেন বলেন,

বর্তমান সময়ে মাদকাসক্তদের মত মোবাইলে গেম খেলা সহ বিভিন্ন পর্নো সাইট উঠতি বয়সের তরুনদের পাশাপাশি যুব সমাজকে ক্ষতির মুখে ফেলেছে। এ থেকে উত্তরনের পথ খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে যুব ও তরুন সমাজকে সম্পৃক্ত করা এবং ধর্মীয় মূল্যবোধ সৃষ্টির সাথে সাথে তাদের মাঝে সচেতনতা সৃষ্টি করা। তবেই আমরা ভদ্র, সুস্থ, বুদ্ধিমান, শিক্ষিত ও উজ্জ্বল ভবিষ্যৎ প্রজন্ম পাবো। আসুন আমরা শান্তিময় ও সুখময় সুন্দর সমাজ গড়তে সবাই ঐক্যবদ্ধ হই।

ফুটবল বিতরনকালে উপস্থিত ছিলেন দুড়দুড়িয়া ইউপি সদস্য জামাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাজদার রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হযরত আলী, রাশিদুল ইসলাম চাঁদ, আলোর দিশারী যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

ফেসবুক পেজ

Pin It on Pinterest