পাটগ্রামে তরুণীর গোসলের ছবি ফেসবুকে, যুবক গ্রেফতার

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

পাটগ্রামে তরুণীর গোসলের ছবি ফেসবুকে, যুবক গ্রেফতার

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় গোপনে তরুণী ও নারীরদের নগ্ন ছবি ধারণ করা ও তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার অপরাধে রিফাত হোসেন প্রধান (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।
গ্রেফতার যুবক রিফাত হোসেন প্রধান উপজেলার বেংকান্দা ধনিটারী গ্রামের আসাদুল ইসলামের ছেলে।
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, উপজেলার বেংকান্দা এলাকার বিভিন্ন তরুণী ও নারীর গোসল এবং প্রকৃতির ডাকে সাড়া দেয়ার নগ্ন/অর্ধনগ্ন ছবি গোপনে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করছে একটি ফেক আইডি। ‘সেই আমি একজন’ নামক একটি আইডিতে কিছুদিন আগে স্ত্রীর নগ্ন ছবি দেখে একজন গৃহকর্তা ওই ফেক আইডির বিরুদ্ধের পাটগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করে পাটগ্রাম থানা পুলিশ। প্রযুক্তি ব্যবহার করে তদন্তে ওই আইডি ব্যবহারকারী রিফাত হোসেন প্রধানকে সনাক্ত করে শনিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতার রিফাতের মোবাইল ফোন জব্দ করে ওই গ্রামের বিভিন্ন তরুণী ও নারীর নগ্ন ও অর্ধনগ্ন ছবি/ভিডিও উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পর্নোগ্রাফি আইনে পাটগ্রাম থানায় রিফাত হোসেন প্রধানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest