সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ে হওয়ায় প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ে হওয়ায়  প্রেমিকের আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জর সিদ্ধিরগঞ্জে অন্য পুরুষের সঙ্গে প্রেমিকার বিয়ে হওয়ায় সুইসাইড নোট লিখে নিজের গলায় ফাঁস লাগিয়ে রাকিব (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।
শনিবার ( ২৬ সেপ্টেম্বর ) সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণ পাড়া এলাকায় মৃত কবির চেয়ারম্যান এর ভাড়া বাসায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহত্যার আগে সুইসাইড নোট লিখে গেছেন ওই যুবক।
আত্মহত্যাকারী রাকিব নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার কাঁচপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মোঃ হাবিবুল্লার বড় ছেলে। দুই বোন এক ভাইয়ের মধ্যে রাকিব বড় ছিলেন। পরিবার নিয়ে তারা মিজমিজি দক্ষিণ পাড়া এলাকায় মৃত কবির চেয়ারম্যানের ভাড়া বাসায় বসবাস করতেন।
পরিবারের বরাত দিয়ে নিহতের বোন রাকিকা জানান, একই এলাকার তিন্নি ইসলাম নূর নামের একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের (রাকিব) সম্পর্ক ছিলো। গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ওই মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় কষ্ট সইতে না পেরে আমার ভাই আত্মহত্যা করেছে।

পুলিশ শনিবার সকাল সাড়ে ৮ টার সময় ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যান।
ঘটনাস্থলে আসা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল মজুমদার বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে শুক্রবার (২৬ সেপ্টেম্বর ) রাত ১টা থেকে ৩টা পর্যন্ত রাতের যেকোনো সময় নিজের ঘরে সবার অগোচরে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে রাকিব।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, রাকিবের ঘরে একটি চিঠি পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে লেখা চিঠিতে রাকিব বলেন মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস। বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী ধারণা করা হচ্ছে প্রেমের সূত্র ধরেই এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।
রাকিবের বন্ধু শাওন জানান, রাকিবের সঙ্গে একটি মেয়ের তিন থেকে চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। রাকিব তাদের সম্পর্কের কথা তার পরিবারকে জানান। কিন্তু রাকিবের সাথে ওই মেয়ের সম্পর্ক তার পরিবার মেনে নেয়নি। সম্প্রতি ওই মেয়ের অভিভাবকরা তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন । এতে মানসিকভাবে ভেঙে পড়েন রাকিব। রাকিব ওই মেয়েটিকে খুব ভালোবাসতেন। প্রেমিকাকে কাছে না পাওয়ার বেদনায় আত্মহত্যা করেছেন রাকিব


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest