বরিশালে পরীক্ষার দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

বরিশালে পরীক্ষার দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের সকল সেশন এবং সেমিষ্টারের পরীক্ষা দ্রুত নিশ্চিত করার জন্য ডিপ্লোমা অধ্যায়নরত শিক্ষার্থীদের যৌক্তিক দাবী আদায়ের লক্ষ্যে মানববন্ধন ও র‍্যালী সমাবেশ করেছে বরিশালের সকল পলিটেকনিকের শিক্ষার্থীবৃন্দরা।

আজ ২৮ অক্টোবর বুধবার বেলা ১১টায় নগরীর টাউন হলের সম্মুখে বরিশালের সকল পলিটেকনিক শিক্ষার্থীদের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে।উক্ত আয়োজনে শিক্ষার্থী যুবায়ের আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষার্থী লুৎফর রহমান, রাকিবুল ইসলাম মিরাজ, সৈয়দ ইয়াসিন, মোঃ রাফসান, অপু ভট্রাচার্য, জাহিদ, ইমরান, সাব্বির মৃধা, সামিয়া রহমান ও মোঃ রাসেল প্রমুখ।

উক্ত মানববন্ধনের সময় শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, দেশে বর্তমানে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সবকিছুই প্রবাহমান রয়েছে তাহলে স্বাস্থ্যবিধি মেনে কেন পরীক্ষা নেয়া হচ্ছে না।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের পরীক্ষা নিয়ে দ্রুততার সহিত অসহায় শিক্ষার্থীদের একটি কর্মস্থলে ফিরে আসার সুযোগ সৃষ্টি করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান শিক্ষার্থীরা।

মানববন্ধন শেষে নগরীতে একটি র‍্যালি করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীসহ শিক্ষা মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest