আসন্ন কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট চান রোমান মিয়া।।৷৷৷৷৷

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০

আসন্ন কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট চান রোমান মিয়া।।৷৷৷৷৷

সাইফুর রহমান শামীম,, কুড়িগ্রাম প্রতিনিধি।।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আওয়ামীলীগ কমিটির সদস্য, কুড়িগ্রাম পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কোষাধ্যক, সরকারি কলেজ কমিটির সাবেক সদস্য, কুড়িগ্রাম জেলা ছাত্র লীগের সাবেক সহ- সভাপতি, বঙ্গবন্ধু সৃতি সংসদ কুড়িগ্রাম জেলা শাখার সাবেক আহ্বায়ক ও ভোগডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আমিনুল ইসলাম (গেন্দু) মিয়ার নাতি মোঃ রোমান মিয়া।


ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজ সেবক। নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন রোমান মিয়া এবার নৌকার মাঝি হতে চায়। রোমান মিয়া মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারে না। তিনি ছুটে যান বিপদগ্রস্হ মানুষের পাশে বিয়ে, অভাবি, কাজহীন মানুষের কাজ দেয়া, যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,, ক্রীড়া মুখী করে গড়ে তোলা, বন্যা, শীত ও করোনা কালীন সময়ে মানুষকে সহযোগীতা করা এসব মিলে তিনি মানুষের মন সহজেই কেড়ে নিয়েছেন।


তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সম্ভব নয়। তাই বড় পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক রোমান মিয়া। নির্বাচন প্রসঙ্গে রোমান মিয়া বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন,বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত। সারা দেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে ভোগডাঙ্গা ইউনিয়ন।


অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার রোমান মিয়া আরও বলেন,, দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি ভোগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো এবং এই ইউনিয়ন কে মডেল ইউনিয়নে পরিনত করবো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবার সহযোগীতা প্রার্থনা করেছেন রোমান মিয়া।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest