স্টুডেন্ট ই-কমার্স প্লাটফর্ম এর দিনাজপুর জেলার সেলারদের মিট আপ সম্পন্ন ।

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

স্টুডেন্ট ই-কমার্স প্লাটফর্ম এর দিনাজপুর জেলার সেলারদের মিট আপ সম্পন্ন ।

মোঃ হাবিবুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি (দিনাজপুর) :

৭ ডিসেম্বর(সোমবার) দিনাজপুর শহরের চা সারাবেলা ও রেস্টুরেন্ট এ বিকাল ৪ টায় দিনাজপুর জেলার সেলারদের এ মিট আপ সম্পন্ন হয় ।

স্টুডেন্টদের অনলাইন কেনাকাটার প্রায় ৫০ হাজার মেম্বারের জনপ্রিয় ফেসবুক গ্রুপ Student E-commerce Platform এর দিনাজপুর জেলার প্রায় ৩০ জন সেলারদের উপস্থিতিতে এ অনুষ্ঠান সম্পন্ন হয় SEP meet up Dinajpur -2020। স্বাস্থ্যবিধি মেনে উক্ত অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন SEP এর প্রতিষ্ঠাতা সুব্রত দাস তিনি তার বক্তব্যে বলেন, অনলাইন বিজনেস এর সবচেয়ে বড় ইস্যু হলো ডেলিভারি চার্জ। আমাদের জেলাভিত্তিক সেলারদের মিলনমেলার মূল প্রতিপাদ্য বিষয় হলো নিজ নিজ জেলায় হাতে হাতে ও ডেলিভারি ফ্রি পণ্য দেওয়া। যা অনলাইন বিজনেস কে একটা অন্য মাত্রায় নিয়ে যাবে।

অন্যদিকে বিশেষ অতিথি মোঃ মারুফ হাসান তার বক্তব্যে বলেছেন, বিশ্বাসে মেলায় বস্তু। অনলাইনে বিশ্বাসটিই বড়। আর যখন ডেলিভারি নিজ জেলার সেলার নিজ জেলার ক্রেতাদের কাছে দিবে তখন বিশ্বাসের যায়গাটা আরো বড় হবে। এছাড়াও তিনি ক্রেতা সন্তুষ্টির সাথে সাথে প্রোডাক্ট কোয়ালিটির বিষয় নিয়েও বলেছেন।

প্রোগ্রামের সভাপতি মিফতাহ জান্নাত বলেন, শিক্ষার্থীদের প্রতি সকলের দৃষ্টিকোণ পজিটিভ থাকে। আর আমাদের এই সারা বাংলাদেশের স্টুডেন্টদের মেলবন্ধন দেশের অর্থনীতিতে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে সেই সাথে সাথে নতুন উদ্যোক্তাদের একটা মার্কেট প্লেসও তৈরি করে দিবে।
আলোচনা সভা, মিট আপ উদযাপন, গেইম ও সর্বশেষে ফানুশ উড়ানোর মাধ্যমে এই প্রোগ্রামের সমাপ্তি হয়।

উল্লেখ্য যে, স্টুডেন্টস ই কমার্স প্লাটফর্ম এর প্রতিষ্ঠাতা হলেন সুব্রত দাস। যিনি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest