নাটোরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাজবাড়িতে গ্রেফতার l

প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

নাটোরের  সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাজবাড়িতে গ্রেফতার l

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরের বাগাতিপাড়ার ওয়ারেন্ট ভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামি রকিবুজ্জামান সুজন (৩৮) কে মঙ্গলবার ১২ জানুয়ারি দুপুরে রাজবাড়ি জেলাসদর থেকে গ্রেফতার করা হয়েছে।

মডেল থানা সূত্রে জানা যায়, জি আর মামলা নং-৩২/২০১৬ (বাগাতিপাড়া) রায়ের আদেশের আসামি পৌরসভার বিহারকোল মহল্লার জামাল উদ্দিন মোল্লার ছেলে রকিবুজ্জামান সুজন কে ৩২৫ ধরায় দোষী সাব্যস্ত করে ২ বছর সশ্রম কারাদণ্ড সহ ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করে গত ২৮ ডিসেম্বর ২০২০ তারিখে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নাটোর রায় ঘোষণা করেন। রায়ের পর থেকেই আসামী রকিবুজ্জামান প্র্যাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশ এনজিওর রাজবাড়ীর অফিস ভবনে পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া মডেল থানার এসআই স্বাধীন মিয়ার নেতৃত্বে সঙ্গিও ফোর্স রাজবাড়ী সদর থানার মোবাইল টিমের সহযোগিতায় রাজবাড়ী পৌর ভবনের সামনে থেকে আসামি সুজনকে গ্রেফতার করে। প্র্যাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশ এনজিও সুত্রে জানা যায় পালাতক আসামী রকিবুজ্জামান ফরিদপুর আঞ্চলিক কার্যালয়ের অধীনে রাজবাড়ী জেলায় কর্মরত ছিল।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আয়েজ উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। আসামি গ্রেফতারে মামলার বাদী আব্দুল মজিদ স্বস্তি প্রকাশের পাশাপাশি আসামী সুজনের সহোদর সাজাপ্রাপ্ত আরেক পলাতক আসামী আল-মামুন(৪৬) গ্রেফতার না হওয়ায় হতাশাও ব্যাক্ত করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest