সাবেক এমপি ও মেয়র আমজাদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন- প্রকৌশলী রোজিনার

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

সাবেক এমপি ও মেয়র আমজাদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন- প্রকৌশলী রোজিনার

জিয়াউর রহমান:
সাবেক এমপি ও কয়েকবার নির্বাচিত পৌর মেয়র জননেতা আমজাদ হোসেন সরকার ভজে এর মৃত্যুতে শোর্কাত সৈয়দপুরের জনগন। প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে তার জানায় লাখো মানুষের উপস্থিাতি ইতিহাস হয়ে থাকবে।
গত ১৪ইং জানুয়ারী ভোর সাড়ে ৬টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর সংবাদ মুহুর্তেই শহরজুড়ে ছড়িয়ে পড়লে নেমে আসে শোকের ছায়া। এই রাতেই চিকলী থেকে তার গ্রামের বাড়ী পর্যন্ত হাজার হাজার জনতা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকে লাশবাহী এ্যাম্বুলেন্সে প্রিয় নেতার মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন।
সৈয়দপুরের কিংবদন্তী এই নেতাকে দাফন করার কয়েক দিন ধরে চলে শ্রদ্ধা নিবেদন। গত ১৬ই জানুয়ারী ঢাকা থেকে ছুটে এসেছিলেন এলজিইডি বঙ্গবন্ধু পরিষদ, কেনিক এর সাংগঠনিক সম্পাদক -১, ঢাকা জেনিক, আইডিইবি ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স্ এসোসিয়েশন এর মহিলা ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক, সদস্য লায়ন্স ক্লাব, ঢাকা, এলজিইডি সদর দপ্তর, ঢাকা উপ-সহকারী প্রকৌশলী রোজিনা বেগম (রোজী)।
জননেতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং তার শোকসন্তত পরিবারকে সমবেদনা জানান। এ সময় তিনি বলেন ভজে মামার কাছে আমি চির ঋণি। তিনি আমার একজন অভিভাবক ছিলেন। আমি এখন অভিভাবকহীন হয়ে গেলাম। আল্লাহ ওনাকে জান্নাত বাসি করুন। শোক জানিয়েছেন বঙ্গবন্ধু জনকল্যাণ পরিষদের সভাপতি মোঃ জর্জিসসহ নেতৃবৃন্দ।#


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest