সেনবাগে হাবিপ্রবির শিক্ষার্থী ও তার বাবা দুর্বৃত্তদের হামলার শিকার।

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

সেনবাগে হাবিপ্রবির শিক্ষার্থী ও তার বাবা দুর্বৃত্তদের হামলার শিকার।

হাবিপ্রবি প্রতিনিধি (দিনাজপুর) ঃ

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৮ ব্যাচ এর বিজনেস স্টাডিজ অনুষদের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মোঃ আবদুর রহমান(আকাশ) ও তার বাবা দুর্বৃত্তদের অতর্কিত হামলার শিকার হয়েছে।

আজ আনুমানিক বেলা ১১ঃ৩০ মিনিটে শায়েস্তানগর চায়ের দোকানে সে ও তার বাবা হাজী আবদুল সোবহান মিয়ার উপর দেশীয় অস্ত্র নিয়ে দুর্বৃত্তরা হামলা চালায়।
এতে তার বাবা ও সে গুরুতর আহত হয়ে সেনবাগ হাসপাতালে যাবার পথে আবার ২য় দফা হামলার শিকার হয়।
বর্তমানে আহত অবস্থায় সে ও তার বাবা নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি আছে।
জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে এমন পরিকল্পিত হামলা করা হয় বলে জানা যায়।

আবদুর রহমান (আকাশ) বিশ্ববিদ্যালয়ের শহীদ শেখ রাসের হল শাখার আবাসিক ছাত্র ও হল শাখা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী।

তার ও তার পরিবারের উপর ন্যাক্কারজনকভাবে এমন হামলার ঘটনায় বিশ্বিবদ্যালয়ের ছাত্রলীগ নেতাবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা দ্রুত স্থানীয় প্রশাসনের কাছে বিচারের দাবি জানায়।

এ বিষয়ে আহত শিক্ষার্থী আবদুর রহমান আকাশ বলেন, জমিজমাসংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে আমার ও বাবার উপর প্রকাশ্যে চায়ের দোকানে হামলা করা হয়। আমার বাবা মাথায় আঘাতপ্রাপ্ত হয়। আমিও আঘাত পাই এমতাবস্থায় হসপিটালে যাওয়ার পথে আবার আমরা হামলার শিকার হই” আমি ও আমার পরিবার এখন আতংকে আছি আমরা স্থানীয় প্রশাসনের কাছে নিরাপত্তা ও এমন হামলার বিচার চাই।

এ বিষয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরকম কোন ঘটনার অভিযোগ এখনো আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest