লালপুরে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত l

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

লালপুরে ইউনিয়ন আওয়ামীলীগের  ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত l

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

লালপুরে ২৫ জানুয়ারি সোমবার বিকালে আঙ্গারীপাড়া মাদ্রাসা মাঠে এ বি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে এবি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও এ বি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,লালপুর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মোঃআফতাব হোসেন ঝুলফু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসাহক আলী।

আরও উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম স্বপন , মহিলা বিষয়ক সম্পাদক কাজী আসিয়া জয়নুল বেনু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল করিম, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পারভীন আক্তার বানু, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হাসান সহ লালপুর উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন-সহ, এ বি ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন, অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে শেষে আব্দুস সাত্তারকে সভাপতি ও আবুল কালাম আজাদ কে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট এবি ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest