তেঁতুলিয়ায় মুজিববর্ষে বইপড়া উৎসব পুরস্কার বিতরণী অনুষ্ঠিত l

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

তেঁতুলিয়ায় মুজিববর্ষে বইপড়া উৎসব পুরস্কার বিতরণী অনুষ্ঠিত l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি:

তেঁতুলিয়ায় মুজিবর্ষ উপলক্ষে ‘বঙ্গবন্ধুকে পড়ো, বাংলাদেশকে জানো’
শীর্ষক বই পড়া উৎসবের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা চত্বরে মাঠে এ বইপড়া উৎসবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে এ বইপড়া উৎসব অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পঞ্চগড় ১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সরকার মো রায়হান, উপজেলা চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু।

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাসুদুল হক , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো আবুল কাশেম, অফিসার ইনচার্জ আবু সায়েম, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন, তিরনই ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক হোসেন, ভজনপুর ইউপি চেয়ারম্যান মকসেদ আলী ও দেবনগর ইউপি চেয়ারম্যান মহসিন উল হকসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারী ও উপজেলার বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের ছাত্র-ছাত্রীররা।

এসময় ছাত্র-ছাত্রী, হতদরিদ্র, ভিক্ষুক, ছিন্নমুলদের মাঝে বই, ব্যাগ, সাইকেল, গরু ও সেলাইমেশিন বিতরণ করা হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest