কুড়িগ্রামে বিআরটিএ-এর হয়রানি বন্ধে এনআরবিসি ব্যাংকের বুথের উদ্বোধন l

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

কুড়িগ্রামে বিআরটিএ-এর হয়রানি বন্ধে এনআরবিসি ব্যাংকের বুথের উদ্বোধন l

সাইফুর রহমান শামীম,,কুড়িগ্রাম প্রতিনিধি।।
কুড়িগ্রামে বিআরটিএ-এর লাগামহীন দুর্নীতি বন্ধ,স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণ এবং দালাল চক্রের দৌরাত্ম্য রোধকল্পে ব্যাংকের বুথ উদ্বোধন করা হয়েছে ।

কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে (১৭ জানুয়ারি) বুধবার ‘এনআরবিসি ব্যাংকের বুথ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিলুফার সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম খবর পত্রিকার সম্পাদক ছানালাল বকসী, বিআরটিএ সহকারী পরিচালক আলতাফ হোসেন, মোটরযান পরিদর্শক মাহবুবার রহমান, এনআরবিসি ব্যাংকের ম্যানেজার সিরাজুল ইসলাম প্রমুখ।

কুড়িগ্রাম বিআরটিএ সহকারী পরিচালক আলতাফ হোসেন জানান, এখন থেকে এ ব্যাংকের মাধ্যমে বিআরটিএ -এর সকল প্রকার যানবাহনের রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স ফি, ফিটনেস, ট্যাক্স টোকেনসহ যাবতীয় ফি অনলাইনে জমা দিয়ে বৈধ রশিদ নিতে পারবেন গ্রাহকরা। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে এ সেবা নেয়া যাবে। একই ভাবে বাংলাদেশের সকল বিআরটিএ অফিসের যেকোন ধরনের ফি কুড়িগ্রামে জমা দিয়ে রশিদ সংগ্রহের মাধ্যমে কাঙ্খিত সেবা গ্রহন করা যাবে। অন্য জেলায় টাকা বহনের ঝুকি নিতে হবে না। দীর্ঘদিন থেকে কুড়িগ্রাম জেলার মানুষ আধুনিক ও ডিজিটাল সেবা থেকে বঞ্চিত ছিল। ব্যাংকের নতুন এ বুথ স্থাপনের মধ্য দিয়ে মানুষের হয়রানী ও দুর্ভোগ লাঘব হবে বলে সংশ্লিষ্টদের আশা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest