নওগাঁয় অজ্ঞাত মহিলার ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার l

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, মে ৭, ২০২১

নওগাঁয় অজ্ঞাত মহিলার ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার l

একেএম কামাল উদ্দিন, নওগাঁ প্রতিনিধি:- নওগাঁর মান্দায় অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (০৭ মে) সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের অদূরে নূরজাহান ব্রিকস নামক ইটভাটার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা, সড়ক দুর্ঘটনায় ওই মহিলা নিহত হয়েছে।

স্থানীয় এক ইট ভাটা শ্রমিক জানান, আমরা প্রত্যেকদিন সকাল ৭টার দিকে ভাটায় কাজ করতে আসি। আজকে সকাল ৭টায় ভাটায় এসে রাস্তার দক্ষিণ পার্শ্বে লাশটি দেখতে পাই।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মান্দা থানার তদন্ত কর্মকর্তা মেহেদী মাসুদ বলেন, নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের অদূরে নূরজাহান ব্রিকস নামক ইটভাটার কাছে লাশটি পড়ে ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। রাস্তার ওপর পড়ে থাকা লাশের ওপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করায় সেটি ক্ষতবিক্ষত ও বিকৃত হয়ে গেছে।

তিনি আরো জানান, এখন পর্যন্ত ওই মহিলার নাম পরিচয় জানা যায়নি। তবে, জব্দকৃত আলামত থেকে লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest