মাকে বাঁচাতে ছেলের পিঠে সিলিন্ডারঃমা-ছেলেকে সংবর্ধনা l

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, মে ২৩, ২০২১

মাকে বাঁচাতে ছেলের পিঠে সিলিন্ডারঃমা-ছেলেকে সংবর্ধনা l

নিজস্ব প্রতিবেদকঃ করোনা আক্রান্ত মাকে বাঁচাতে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেল চালিয়ে হাসপাতাল নিয়ে যাওয়ার ঘটনায় আলোচিত সেই মা ও ছেলেকে সংবর্ধনা দিয়েছে ঝালকাঠির নলছিটি উপজেলা প্রশাসন। শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়। মা স্কুলশিক্ষিক রেহেনা বেগম ও ছেলে কৃষি ব্যাংক কর্মকর্তা জিয়াউল হাসান টিটুর হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার।

জিয়াউল হাসান টিটু বলেন, মায়ের প্রতি আমি যেটা করেছি, সেটাই হওয়া উচিত; এর ব্যতিক্রম হওয়ার কোনো প্রশ্নই আসে না। মা-বাবা সন্তানের জন্য একটি রহমত। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুল হাকিম মোল্লা বেঁচে নেই। মা আমাদের আগলে রেখেছেন। তাকে নিয়েই আমাদের তিন ভাইয়ের জীবন। মায়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। সংবর্ধনা দেওয়ায় তিনি উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বলেন, একজন মায়ের প্রতি যে ভালোবাসা সেটা আমাকে সত্যিই অভিভূত করেছে। মা ছেলেকে সংবর্ধনা দিয়ে আমরা গর্বিত। মায়ের প্রতি ভালোবাসায় শরিক হতে পেরে আমরা আনন্দিত। আমি নিজেও দুই সন্তানের মা, সব কিছু ছাড়িয়ে আমি একজন মা এটা ভাবতেই গর্ববোধ করি। তাই বাবা-মায়ের প্রতি সন্তানের সম্মান যেন এভাবে থাকে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান বলেন, টিটু ও তাঁর পরিবারকে আমি অনেক আগে থেকেই চিনি। ওর বাবা আমার খুবই ঘনিষ্ঠ ছিলেন। ছেলেদের বাবা-মায়ের প্রতি কর্তব্যবোধ রয়েছে। আমি ওদের নিয়ে গর্ব করি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest