ফুলবাড়ীয়ায় এমপ্যাথি সেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র প্রদান l

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২১

ফুলবাড়ীয়ায় এমপ্যাথি সেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র প্রদান l

মোবারক হোসেনঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় এমপ্যাথি সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে অসহায়দের শীতবস্ত্র প্রদান করা হয়েছে।

গত শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী বাজারে সংগঠনটির নিজ কার্যালয় থেকে ৭০ জন অসহায় গরীব শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এমপ্যাথি সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম সাইফ, ভার্চুয়ালী বক্তব্য রাখেন সংগঠনটির প্রধান কার্যনির্বাহী উপদেষ্ঠা সিঙ্গাপুর প্রবাসী আব্দুল্লাহেল বাক্কী শিকদার, সৌদি আরব থেকে মজিবুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উমর ফারুক বুলু মাস্টার, বদিউজ্জামান মাস্টার, সংগঠনটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি সেলিম মিয়া, সহ-সাধারণ সম্পাদক আঃ মান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সদস্য আবু জাফর, আজিজুল হক, উমর ফারুক, হিমেল, ইউপি সদস্য আঃ রউফ, হযরত আলী প্রমখু।

সাইফুল ইসলাম সাইফ বলেন, “প্রতিবছরের ন্যায় এই বছরও আমাদের এই সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণের মধ্য দিয়ে সংগঠনের কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র একজন অসহায় মানুষের প্রতি শুধু করুণাই নয়, সব সময় তাদের পাশে দাঁড়ানোও আমাদের নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের কাজ করা উচিত”।


মুজিব বর্ষ

Pin It on Pinterest