প্রধানমন্ত্রীর অনুদান পেলেন নলছিটি উপজেলা যুবলীগ নেতা আবু সাঈদ মোস্তফা কামাল

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২০

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন নলছিটি উপজেলা যুবলীগ নেতা আবু সাঈদ মোস্তফা কামাল

নিজস্ব প্রতিবেদক::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান পেলেন নলছিটি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা যুবলীগ নেতা আবু সাঈদ মোস্তফা কামাল।

তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগকে মনেপ্রাণে ভালোবেসে ঝালকাঠি-নলছিটি-২ আসনের গণমানুষের প্রিয় নেতা, সাবেক সফল মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমুর আস্থাভাজন এই যুবলীগ নেতা বিগত ২০১৫ সালের নলছিটি পৌরসভা নির্বাচনে দুর্বৃত্তদের অতর্কিত হামলায় মৃত্যুর হাত থেকে বেঁচে যায়। ওই সময়ে গুরুতর আহত আবু সাঈদ মোস্তফা কামালকে তাৎক্ষণিকভাবে দেশ ও বিদেশে কয়েক দফা উন্নত চিকিৎসার খরচ বহন করেন আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র। এরই ধারাবাহিকতায় তার সহায়তায় এগিয়ে এলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আবু সাঈদ মোস্তফা কামালের চিকিৎসার জন্য গত ২ জানুয়ারি ২০২০ তারিখ নগদ ৫ লাখ টাকার চেক অনুদান হিসেবে প্রদান করেন তিনি।

 

প্রধানমন্ত্রীর দেয়া ৫ লক্ষ টাকার অনুদানের চেক হাতে পেয়ে মোস্তফা কামাল তার প্রতিক্রিয়ায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে আমি অত্যন্ত খুশি ও আনন্দিত। এ জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি যেন তার সুযোগ্য পিতার মত সেবার মাধ্যমে বাংলার প্রতিটি ঘরকে সুখ ও সমৃদ্ধিতে ভরে তুলতে পারেন আল্লাহর কাছে সেই কামনা করছি।
কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার প্রিয় অভিভাবক, রাজনৈতিক গুরুজন আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র নিকট।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest