তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় পাথর ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২২

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি:
তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় রাজু আহমেদ (২৭) নামের এক পাথর ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে তেঁতুলিয়া উপজেলা সদর ইউপির অন্তর্গত সর্দারপাড়া এলাকার তেঁতুলিয়া-বাংলাবান্ধা সড়কে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত রাজু দিনাজপুর জেলার মুরাদপুর এলাকার হবিবর রহমানের পুত্র। তিনি শ্বশুর আবু তাহের মজনুর বাড়িতে থেকে এ এলাকায় পাথর ব্যবসা করতেন।

স্থানীয় ও পুলিশ জানায়, ছয় মাসের বেশি সময় ধরে নিহত রাজু পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে থেকে পাথর ব্যবসা করে আসছিলো। মঙ্গলবার বিকেলে সর্দারপাড়া তার পাথরের সাইটে শ্রমিকদের মজুরী দিয়ে মোটরসাইকেল নিয়ে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। তেঁতুলিয়া-বাংলাবান্ধা সড়কের বামপাশে মোটরসাইকেলটি ঘুরাতে গিয়ে পিছন থেকে আসা দ্রুতগ্রামী ট্রাক এসে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে চাপা পড়ে মুখ থেতলে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা দ্রত হাসপাতালে নিয়ে আসলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে জানা যায়। এ ঘটনায় ট্রাকটির চালক পালিয়ে যায়। ট্রাকটি স্থানীয় এক ব্যবসায়ীর বলে জানা গেছে।

এ ঘটনায় নিহত রাজুর স্ত্রী তানিয়া, সাত মাসের ছেলে তাসওয়াদ ও তিন বছরের মেয়ে সিদরাতুলের কান্নায় এলাকায় শোকের ছায়ায় পরিণত হয়েছে।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী ট্রাকের ধাক্কায় ওই পাথর ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest