নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

নওগাঁর  বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নওগাঁর বদল গাছীতে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে।
১০ জানুয়ারী বাংলার ইতিহাসের এক ঐতিহাসিক দিন। এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করেন। ১৯৭২ সালের এই দিন বেলা ১টা ৪১ মিনিটে পাকিস্তানের কারাগার থেকে মুক্তিলাভ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের ভূমিতে পা রাখেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ আ’লীগ বদল গাছী উপজেলা শাখার আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও ১ মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন সংগঠনটি।পরিশেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। ঐ দিন মঙ্গলবার বেলা ১১টায় বদলগাছী ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগ বদল গাছী উপজেলা শাখা সভাপতি আবু খালেদ বুলু সাঃ সম্পাদক মিজানুর রহমান কিশোর আওয়ামী মহিলা লীগ সভাপতি রাহেলা চৌধুরী যুব মহিলা লীগ সভাপতি মমতাজ বেগম আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু সাহিন মন্ডল সাঃ সম্পাদক সুব্রত কুমার মন্ডল। আরও উপস্থিত ছিলেন যুব লীগ কৃষক লীগ ছাত্র লীগ ও আওয়ামী লীগ বদল গাছী উপজেলা শাখা অংঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী বৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest